জেলা পর্যায়ে বিজয়ীদের নাম প্রকাশ

স্টাফ রিপোর্টার
সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় জেলা পর্যায়ে বিজয়ীদের নাম প্রকাশ করা হয়েছে। শুক্রবার জেলা প্রশাসক ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতার আহবায়ক মো সাবিরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তালিকা প্রকাশ করা হয়।
ভাষা ও সাহিত্য প্রথম হয়েছে সরকারি এস.সি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী দেবপ্রিয়া তালুকদার, ২য় জামালগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী ফাবিহা মুন্নিয়াত পন্নি, ৩য় সুনামগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র কবির হোসেন।
দৈনন্দিন বিজ্ঞান (৬ষ্ঠ-৮ম) ও বিজ্ঞান (৯ম-১২শ) বিষয়ে ১ম জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী মিথিলা পাল, ২য় দোয়ারাবাজার
উপজেলার সমুজ আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের ১০ শ্রেণির ছাত্র মো. নুরুল হক, ৩য় সুনামগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র চয়ন দাস।
গণিত ও কম্পিউটার বিষয়ে ১ম ছাতক উপজেলার চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী নওশিন ইসলাম নাবা, ২য় সরকারি এসসি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রী রিফাহ নানজীবা তাসনিম, ৩য় সুনামগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র জুবায়ের আহমেদ।
বাংলাদেশ স্টাডিজ ও মুক্তিযুদ্ধ বিষয়ে প্রথম হয়েছে দিরাই উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী তানিয়া আফরিন চৌধুরী স্বর্ণা, ২য় সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র মো. কামরুজ্জামান, ৩য় জামালগঞ্জ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র মো. হাসান বিন রায়হান।