জেলা পর্যায়ে শিশুদের মৌসুমি প্রতিযোগিতা

জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমির আয়োজনে জেলা পর্যায়ে শিশুদের মৌসুমি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অতিরিক্ত জেলা প্রশাসক মো. হারুন অর রশীদ’র সভাপতিত্বে আলোচনা সভা, পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেেেব উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের সহকারি অধ্যাপক মো. জাকির হোসেন, নাট্য ব্যক্তিত্ব শাহ মো. আবু নাসের ও জেলা কালচারাল অফিসার আহমেদ মঞ্জুরুল হক চৌধুরী পাবেল ।
শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ।
শেষে অতিথিবৃন্দ বিজয়ী শিশুদের মধ্যে পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন। সকাল ১০ ঘটিকায় জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)মো. হারুন অর রশীদ। এ সময় উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব অ্যাডভোকেট দেবদাস চৌধুরী রঞ্জন, সুবাসউদ্দিন, শাহাবুদ্দিন আহমেদ ও সন্তোষ চন্দ মন্তোষ প্রমুখ।
দেশাত্মবোধক জারিগান ,দলীয় লোকনৃত্য ,দেয়ালিকা, দলীয় অভিনয়, জ্ঞান জিজ্ঞাসা ও উপস্থিত বিতর্ক বিষয়ে ৯টি উপজেলার প্রতিযোগীরা অংশগ্রহণ করে।
প্রেস বিজ্ঞপ্তি