জেলা পুলিশের ইফতারে প্রতিমন্ত্রী এমএ মান্নান

স্টাফ রিপোর্টার
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম. এ মান্নান বলেছেন,‘পবিত্র রমজান মাস সিয়াম সাধনার মাস। এই মাস আমাদের বাঙালি জাতির জন্য বেশী করে শান্তি বয়ে নিয়ে আসুক এই কামনা করি। আমরা সবাই দোয়া করব সবাই যেন সুখে শান্তিতে পবিত্র রমজান মাসে পূন্য অর্জন করতে পারেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেন, সামনের দিকে এগিয়ে যায়।’
শনিবার সন্ধ্যায় জেলা পুলিশ বিভাগের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। পুলিশ লাইন্স মিলনায়তনে দোয়া ও ইফতারের আয়োজন করা হয়।
প্রতিমন্ত্রী আরও বলেন,‘ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার অর্থনৈতিকভাবে অনেক শক্তিশালী। গত বছর সুনামগঞ্জের ফসলহানির পরও একজন মানুষও না খেয়ে থাকেন নি। পুরো বছর ফসলহারা মানুষকে তিনি চাল ও নগদ টাকা দিয়েছেন। কৃষকদের কৃষি ভর্তুকি প্রদান করেছেন। এবছর সুনামগঞ্জে বোরো ধানের বাম্পার ফলন হয়েছে। শুধু দেশের মানুষই নয়, বিদেশের মানুষেরা স্বীকার করে বলেছে-আমরা আগের চেয়ে এখন ভাল করেছি, আমরা অর্থনীতিতে অনেক এগিয়ে গেছি। ’
পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খানের সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ও দায়রা জজ শহীদুল আলম ঝিনুক, জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সিভিল সার্জন ডা. আশুতোষ দাশ, সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার সঞ্জয় সরকার, মেয়র নাদের বখত, অতিরিক্ত পুলিশ সুপার হাবিবুল্লাহ জুয়েল, র‌্যাব-৯ সুনামগঞ্জ এর কোম্পানী কমান্ডার লে. কমান্ডার ফয়সল আহমদ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. আপ্তাব উদ্দিন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মল্লিক মঈন উদ্দিন সোহেল, পিপি ড. খায়রুল কবির রুমেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম।
এছাড়া দোয়া ও ইফতার মাহফিলে বিভিন্ন দপ্তরের জেলা পর্য়ায়ের কর্মকর্তা, জেলার সকল থানার অফিসার ইনচার্য, আইনজীবী, সাংবাদিক, ব্যবসায়ী, আওয়ামী লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, যুব লীগ, ছাত্রলীগের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
ইফতারের পূর্বে দোয়া পরিচালনা করেন পুলিশ লাইন্স জামে মসজিদের ইমাম মাও. মো. নুরুজ্জামান আলমগীর।