জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন আজ

স্টাফ রিপোর্টার
আজ মঙ্গলবার সুনামগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন। দুপুর ২ টায় জেলা শিল্পকলা একাডেমিতে সম্মেলনের আয়োজন করা হয়েছে। সম্মেলনে উপলক্ষে শহরের বিলবোর্ড ও তোরণ নির্মাণ করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সম্মেলনে উদ্বোধন করবেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. আপ্তাব উদ্দিন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের
সাধারণ সম্পাদক মাহমুদা বেগম (কৃক)।
সুনামগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক ও সংসদ সদস্য অ্যাড. শামছুন নাহার বেগম শাহানা রব্বানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিরিন রোকসানা, শিখা চক্রবর্তী, কামরুন্নেছা মান্নান, সাংগঠনিক সম্পাদক দিলরুবা জামান শেলী, শেখ আনারকলি পুতুল, সুরাইয়া বেগম ইভা, প্রচার ও প্রকাশনা সম্পাদক নীলিমা আক্তার লিলি, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা মতিউর রহমান, পৌরসভার মেয়র নাদের বখত, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দা রাজিয়া হুসাইন, সহ আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সীমা করিম, সদস্য শিরিন বেগম ও রেবেকা সুলতানা।