জেলা যুবদলের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ জেলা যুবদল নেতাকর্মীদের সঙ্গে পুলিশের হাতাহাতির ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে এই ঘটনা ঘটে। সংগঠনের নেতা শহিদুল ইসলাম শাওনকে হত্যা ও সারাদেশে নেতা কর্মীদের ওপর মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে যুবদল নেতা কর্মীরা মিছিল বের করলে পুলিশ বাধা দেয়। এসময় যুবদল নেতা কর্মীদের সঙ্গে পুলিশের হাতাহাতির ঘটনা ঘটে।
জেলা যুবদলের আয়োজনে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি সেখান থেকে শহরের আলফাত স্কয়ারের দিকে যেতে চাইলে খামারখাল এলাকায় পুলিশ বাধা দেয়। এক পর্যায়ে পুলিশের সঙ্গে নেতা কর্মীদের হাতাহাতির ঘটনা ঘটে। পরে খামারখাল এলাকায় সংগঠনের নেতা কর্মীরা প্রতিবাদ সমাবেশ করেন।
জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর শওকতের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক কামরুল হোসেন রাজুর পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. নুরুল ইসলাম নুরুল। সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক অ্যাড. মামুনুর রশিদ কয়েস।
এছাড়াও বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি আমিনুর রশিদ আমিন, সহ সভাপতি আমানুল হক রাসেল, সুহেল মিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন, যুগ্ম সম্পাদক মমিনুল হক কালারচান, অ্যাড. কামাল হোসেন, নূর আলম প্রমুখ। এসময় বিএনপি, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা বলেন, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের পুলিশ দিয়ে বাধা দিয়ে ঠেকানো যাবে না। রাজপথে থেকেই সকল অন্যায় নিপীড়নের জবাব দেবে যুবদল নেতা কর্মীরা।