জয়নগর বাজার হাইস্কুলের ভবনের উদ্বোধন করলেন মিসবাহ

জয়নগর বাজার হাইস্কুলের ৪ তলা বিশিষ্ট ভবনের প্রথম তলার উদ্বোধন করেছেন সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। রবিবার স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মো. আব্দুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোহনপুর ইউ.পি চেয়ারম্যান নুরুল হক, সদর উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আবু তালিব আল মুরাদ, সাংগঠনিক সম্পাদক ফারুক মেনর, প্রধান শিক্ষক লিলু মিয়া, জাপা নেতা সেলিম আহমদ, আমিরুল ইসলাম,আব্দল্লাহ আল-মামুন,অলিউর রহমান, আব্দুল আউয়াল, আজিম উদ্দিন, তফজ্জুল হক প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, ‘সংসদ সদস্য হওয়ার পর থেকে প্রত্যেক গ্রামে এবং ইউনিয়নে গিয়েছি, গরীব দুখী মানুষের পাশে থেকেছি। প্রত্যেকটি গ্রামগঞ্জের স্কুল মাদ্রসার উন্নয়ন করেছি। গ্রামের মানুষের সুবিধার জন্য রাস্তা ঘাট সহ বিদ্যুৎ দিয়েছি।
তিনি বলেন, আমার কাজ হচ্ছে উন্নয়ন করা। আমি উন্নয়ন মুখী মানুষ। আজকে জয়নগর হাইস্কুলে প্রায় ৭০ লক্ষ টাকা ব্যয়ে এই ভবনের ১ম তলার কাজ শেষ হয়েছে। অতি নিকটতম সময়ে আরো ৮৩লক্ষ টাকা ব্যয়ে বাকী ৩ তলার কাজ শুরু হবে। আর এই উন্নয়ন যাতে আমি ধরে রাখতে পারি সে জন্য আপনারা আগামী একাদশ জাতীয় নির্বাচনে আবার আমাকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করুন।
এদিকে রবিবার বিকালে সদর উপজেলা সমাজ সেবা কার্যালয়ে ৪৪ জন অসহায় নারীদের মাঝে ১ লক্ষ ৩২ হাজার টাকা চেক বিতরণ করেন সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ।
সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমার সভাপতিত্বে ও সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাজমুল হাসানের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা সমাজসেবা কার্যালয় উপ-পরিচালক সুচিত্রা রায়, এছাড়াও আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পাটির যুগ্ম আহবায়ক রসিদ আহমদ, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু, শওকত আলী, ফারুক মেনর প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি