টাওয়ার হ্যামলেটস বারার মানুষ সিদ্ধান্ত নিতে ভুল করেনি

লন্ডন প্রতিনিধি
টাওয়ার হ্যামলেটস বারার মানুষ সবসময়ই সচেতন আর একারণেই ভোটাররা সিদ্ধান্ত নিতে ভুল করেননি, লেবার দলের বিজয় এর উৎকৃষ্ট প্রমাণ। মেইন স্ট্রীমের রাজনীতির বাইরে গিয়ে যে কিছু করা যায় না তা ব্যালটের মাধ্যমে দেখিয়ে দিয়েছে সচেতন ভোটাররা।
ফ্রেন্ডস ইউনাইটেড আয়োজিত বেথনালগ্রীণ ওয়ার্ড থেকে লেবার দলীয় নব নির্বাচিত তিন কাউন্সিলার ডেপুটি মেয়র কাউন্সিলার সিরাজুল ইসলাম, কাউন্সিলার আহবাব হোসেন ও কাউন্সিলার ইভ ম্যাককুলামের সম্মানে আয়োজিত সংবর্ধনা সভায় বক্তারা এ অভিমত ব্যক্ত করেন।
২৪ শে জুন সন্ধ্যায় ইস্ট লন্ডনের আর্টিয়াম ব্যানকুইটিং হলে আয়োজিত সংবর্ধনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেথনাল গ্রীন ও বো আসন থেকে হাউজ অব কমন্সের প্রথম ব্রিটিশ বাঙালি এমপি রুশনারা আলী, গ্রেটার লন্ডন এসেম্বলী মেম্বার উমেশ দেশাই ও হ্যামলেট কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস।
ফ্রেন্ডস ইউনাইটেড কমিউনিটি এক্টিভিস্ট ফারহানা জামান ও লুৎফা রহমানের যৌথ সঞ্চালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ফ্রেন্ডস ইউনাইটেডের সদস্য ও বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব সুবহান বারী, এর পর আয়োজকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ইলেকশন ক্যামপেইন গ্রুপ ফ্রেন্ডস ইউনাইটেড (বন্ধু মহলের) ফাউন্ডার আলিমুজ্জামান, সোনাহর আলী রিঙ্কু, কমিউনিটি নেতা ফারুক আলী ফ্রেন্ডস ইউনাইটেডের অন্যতম নেতা কমউনিটি এক্টিভিষ্ট জামাল খান।
অনুষ্ঠানে আগতদের মধ্য থেকে কবিতা আবৃত্তিতে অংশ নেন কবি নজরুল ইসলাম।
সংবর্ধনা সভায় গেল নির্বাচনে বেথনাল গ্রীন ওয়ার্ডের কর্মী সমর্থক ছাড াও কাউন্সিলার, সাবেক কাউন্সিলার, সাংবাদিক, ব্যবসায়ী সহ ম্যালটিক্যাচারাল কমিউনিটির বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন।
সংবর্ধনার জবাবে নব নির্বাচিত কাউন্সিলাররা নির্বাচনী এলাকার কল্যাণে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। আয়োজক কমিটির পক্ষ থেকে আয়োজন করা হয় নৈশভোজের।