টেক্সটাইল ইনস্টিটিউটের জন্য আরও দুই একর জমি অধিগ্রহণ করা হবে

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিউটের ভিত্তিপ্রস্তর স্থাপনের আগে টেক্সটাইল ইনস্টিটিটের মডেল পরিদর্শন করেছেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এবং অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান।
বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজমকে সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিটের মডেল সম্পর্কে বিস্তারিত অবগত করেন সুনামগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আবিল আয়াম।
সুনামগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আবিল আয়াম বস্ত্র ও পাট প্রতিমন্ত্রীকে অবগত করে জানান, টেক্সটাইল ইনস্টিটিউেেটর জন্য পাঁচ একর জমি অধিগ্রহণ করা হয়েছে। পাঁচ একর জমির ভৌগোলিক অবস্থানের উপর ভিত্তি করে স্থাপত্য নকশা তৈরি করা হয়েছে। কোথায় কোন ভবন নির্মাণ করা হবে প্রতিমন্ত্রীকে তা অবগত করেন তিনি।
মডেল দেখে বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিটের খেলার মাঠের জন্য আরও দুই একর জমি অধিগ্রহণ করার জন্য নির্দেশ দেন এবং অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানকে প্রয়োজনীয় সহযোগিতা করার জন্য অনুরোধ করেন।
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেন,‘ টেক্সটাইল ইনস্টিটিউটের মাঠের জন্য আরও দুই একর জমি অধিগ্রহণ করতে বস্ত্র অধিদপ্তরকে সব ধরনের সহযোগিতা করা হবে।’ তরুণ শিল্পপতি ও উদ্যোক্তা শ্যামল রায়কে কাজটি দ্রুত সমন্বয় করার জন্য তিনি অনুরোধ করেন।
এসময় সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাড. শামছুন নাহার বেগম শাহানা রব্বানী, বস্ত্র অধিদপ্তরের মহাপরিচালক মো. ইসমাইল, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, সুনামগঞ্জের তরুণ শিল্পপতি ও উদ্যোক্তা শ্যামল রায় ও জেলা কৃষক লীগের সদস্য সচিব বিন্দু তালুকদার উপস্থিত ছিলেন।