ডনের নির্বাচনী গণসংযোগ শুরু

জগন্নাথপুর অফিস
আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ ৩ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী কেন্দ্র্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সহ সম্পাদক আজিজুস সামাদ আজাদ ডন বুধবার থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী গণসংযোগ শুরু করেছেন।
তিনি বিকেল ৪ টার দিকে জগন্নাথপুর উপজেলা সদরের জগন্নাথপুর বাজারে ব্যবসায়ীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে তাঁর নির্বাচনী প্রচারণা শুরু করেন। পরে তিনি পৌরসভার ৫ নং ওয়ার্ড জগন্নাথপুর গ্রামে গণসংযোগ করেন।
গণসংযোগকালে আজিজুস সামাদ আজাদ ডন জানান কেন্দ্রীয় নির্দেশ পেয়ে নৌকার পক্ষে মাঠে নেমেছেন তিনি। উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই উল্লেখ করে তিনি বলেন, দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশে বৈল্পবিক উন্নয়ন করেছে। এই সরকারের ধারাবাহিক উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার জন্য আহবান জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন জগন্নাথপুর পৌরসভার মেয়র উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মনাফ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জেলা পরিষদের সদস্য সৈয়দ ছাব্বির আহমদ, কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাশিম, পাটলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আঙ্গুর মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক তাজউদ্দিন আহমদ, সাবেক ছাত্রনেতা সালাউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র, পৌর কাউন্সিলর আবাব মিয়া, সুহেল আহমদ, বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান
হাবিব, সাধারণ সম্পাদক মোতাহির আলী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীর, সাধারণ সম্পাদক কবির মিয়া, ছাত্রলীগ নেতা তৈয়বুর রহমান সিতু, মিটন দেব, সুজেল মিয়া প্রমুখ।
এরপর সন্ধ্যায় তিনি চিলাউড়াবাজারে গণসংযোগ করেছেন।