ডাক্তারদের পিপিই দিলেন জয়া সেন

দিরাই প্রতিনিধি
দিরাই ও শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার এবং সেবাদানকারী সদস্যদের ব্যাক্তিগত নিরাপত্তা নিশ্চিত রাখার জন্য স্থানীয় সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তার সৌজন্যে পিপিই প্রদান করা হযেছে।
বুধবার দিরাই ও শাল্লা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার হাতে পার্সোনাল প্রটেকটিব ইকোয়মেন্ট (পিপিই) গুলো তুলে দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সফি উল্লাহ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান, দিরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যডভোকেট সোহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যডভোকেট অভিরাম তালুকদার, আওয়ামীলীগ নেতা রঞ্জিত চৌধুরী, প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু হানিফ চৌধুরী, কোষাধ্যক্ষ প্রশান্ত সাগর দাস, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল মিয়া, বদরুল সরদার প্রমুখ।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায় জানান, করোনা আতঙ্কে হাসপাতালের ডাক্তার ও সেবাদানকারীরা সাধারণ রোগীর কাছে আসতেও ভয় পাচ্ছেন। তাদের নিরাপত্তার কথা ছিন্তা করে মাননীয় সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা উনার ব্যাক্তিগত তহবিল থেকে দিরাই ও শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইপিই গুলো প্রদান করেছেন। যেন সেবাদানকালে ডাক্তার ও নার্সরা নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত না হন।