তালিকায় সুনামগঞ্জের কোন প্রকল্প নেই

স্টাফ রিপোর্টার
আগামী ৩০ জানুয়ারি মঙ্গলবার সিলেট সফরে আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সিলেট সফরকালে মোট ৩৮ টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী। এরমধ্যে ২০টি প্রকল্পের উদ্বোধন ও ১৮ টি প্রল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।
তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট সফর ও ৩৮ টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেও সুনামগঞ্জের জন্য পৃথক বিশেষ কোন প্রকল্প নেই ওই তালিকায়।
সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কামরুজজামান দৈনিক সুনামগঞ্জের খবরকে বলেন,‘ আমার জানামতে   আগামী মঙ্গলবার মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনের তালিকায় সুনামগঞ্জের কোন প্রকল্প নেই। ’
এ বিষয়ে সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শহিদুল ইসলাম চৌধুরী গণমাধ্যমকে জানান, প্রধানমন্ত্রীর সিলেট সফরকে নির্বিঘœ করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছে সিলেটের জেলা প্রশাসন।
সিলেট জেলা প্রশাসন সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর এবারের সিলেটে আগমনের সফরসূচিতে হজরত শাহজালাল (র:), হজরত শাহপরান (র:) ও হজরত গাজী বুরহান উদ্দিন (র:) এর মাজার জিয়ারতের পাশাপাশি থাকছে বেশ কিছু উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন।