তাহিরপুরের গাজী আলী আকবর আর নেই

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
তাহিরপুরের গাজী আলী আকবর (৯০) আর নেই। বুধবার রাত ৯টা ৪০ মিনিটে সূর্য্যরেগাঁওস্থ নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তার জন্মস্থান তাহিরপুর সদর ইউনিয়নের উজান তাহিরপুর গ্রামে।
বহুমূখী প্রতিভাবান ব্যক্তি গাজী আলী আকবর একাধারে ফুটবল যাত্রাশিল্পী ও আর্ট শিল্পী ছিলেন। ৮০‘র দশকে বৃহত্তর সিলেট ও ময়মনসিংহ জেলায় তিনি ‘আকবর’ খ্যাতিমান ফুটবল তারকা ও কুটকৌশলী অভিনেতা হিসাবে পরিচিত ছিলেন।
বৃহস্পতিবার বেলা ১১টায় সূর্য্যরেগাঁও গ্রামের নিজ বসতবাড়ির সম্মূখে তাহার নামাজের জানাজা শেষে দাফন করা হয়।
মরহুমের আত্মার মাগফেরাত ও তার শোক সন্ত্রপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক বিবৃতি দিয়েছেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতা মোতাহার হোসেন আখঞ্জি শামীম, তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলী মর্তূজা, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন প্রমুখ।