তাহিরপুরে অটোরিক্সা উল্টে দুইজন আহত

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
তাহিরপুরে অটোরিক্সা উল্টে গিয়ে দুইজন গুরুতর আহত হয়েছে। আহতদের তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলার তাহিরপুর সদর ইউনিয়নের রতনশ্রী গ্রামের মুচি বাড়ির সামনের সড়কে এই ঘটনা ঘটে।
আহতরা হলেন- উপজেলার তাহিরপুর সদর ইউনিয়নের বীরনগর গ্রামের উজ্জ্বল মিয়া ও মাকতু হোসেন।
এলাকাবাসী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা যায়, ২০২২-২৩ অর্থ বছরে তাহিরপুর সদর ইউনিয়নের রতনশ্রী পূর্ব পাড়া থেকে পশ্চিম পাড়ার সামনের সড়ক মেরামত জন্য কাজের বিনিময়ে টাকা (কাবিটা) প্রকল্পের ১ লক্ষ ৩৩ হাজার টাকা বরাদ্দ পায় সংশ্লিষ্ট গ্রামের ইউপি সদস্য মোফাজ্জল হোসেন আকসান। স্থানীয়দের অভিযোগ আগের বছরের তুলনায় এবারের মেরামত কাজ একেবারেই দুর্বল হয়েছে।
এ বিষয়ে রতনশ্রী গ্রামের সমাজসেবক হবিব মিয়া বলেন, বরাদ্দের তুলনায় সড়কের তেমন কোন কাজ হয়নি। কাজ করার পরেও এখন সড়কের অবস্থা তেমন ভালো না। যে কারণে প্রতিনিয়তই এ সড়কে দুর্ঘটনা ঘটে।
ইউপি সদস্য মোফাজ্জল হোসেন আকসান বলেন, বরাদ্দ অনুযায়ী কাজ হয়েছে। তবে মুচি বাড়ির সড়কে কাজ করতে গেলে পাশের বসতিরা ড্রেসিং করতে মানা করেন।
এ বিষয়ে তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান জুনাব আলী বলেন, আমি এ সড়ক দুর্ঘটনার বিষয়টি শুনেছি। দ্রুত কাজটি শেষ করতে সংশ্লিষ্ট ইউপি সদস্যকে বলবো।