তাহিরপুরে উপসর্গ নিয়ে মারা যাওয়া মুক্তিযোদ্ধা করোনা পজিটিভ ছিলেন

তাহিরপুর প্রতিনিধি
তাহিরপুরে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া এক মুক্তিযোদ্ধার নমুনা ফলাফল পজিটিভ এসেছে। তাহিরপুর উপজেলায় এই প্রথম করোনা সংক্রমনে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা ঘটলো। করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির নাম মুক্তিযোদ্ধা মতিউর রহমান। তিনি উপজেলার বড়দল (দ.) ইউনিয়নের পাগলপুর গ্রামের মৃত মহর আলীর ছেলে। এছাড়া নতুন করে আরো দুইজন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হলেন উপজেলার বাদাঘাট ইউনিয়নের পাগলপুর গ্রামের মতিউর রহমান, একই গ্রামের রাতুল ইসলাম রাতুল এবং বালিজুড়ী ইউনিয়নের আনোয়ারপুর গ্রামের শাহজাহান। সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন তাহিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ইকবাল হোসেন।
স্বাস্থ্য কমপে¬ক্স সূত্রে জানা গেছে, তাহিরপুরে করোনা উপসর্গ নিয়ে গত বৃহস্পতিবার (২৫ জুন) মৃত্যুবরণ করা মুক্তিযোদ্ধা (অব. প্রধান শিক্ষক) মতিউর রহমান (৬৫) সহ পরিবারের আরও ৩ জনের নমুনা সংগ্রহ করে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় ল্যাবে পাঠানো হলে মৃত ব্যক্তি ও তার ১ ছেলে সহ আরো ৩ জনের নমুনার ফলাফল পজিটিভ আসে।
অবসরে যাওয়ার পূর্ব পর্যন্ত মুক্তিযোদ্ধা মতিউর রহমান উপজেলার ভোলাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। সপ্তাহ খানেক ধরে সর্দি জ্বর, শ^াস কষ্ট, কফ ও বুকে ব্যথা নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি হন। গত বৃহস্পতিবার ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।