তাহিরপুরে একমাস ধরে গৃহবন্দি এক গৃহবধু

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
তাহিরপুরে একমাস ধরে গৃহবন্দি হয়ে আছেন এক গৃহবধু। তাহিরপুর উপজেলা সদরের মধ্য তাহিরপুর গ্রামে একটি দু’চালা টিনের ছাপটা ঘরে বাস করেন গৃহবধু মাফিয়া বেগম। স্বামী মতিউর রহমান দীর্ঘ ৩ বছর ধরে মালেশিয়ায় বসবাস করেন। প্রতিবেশী জিয়াউর রহমান মাফিয়া বেগমের চলাচলের রাস্তায় বাঁশ দিয়ে বেড়া দেয়ায় একমাস ধরে গৃহবন্দি অবস্থায় রয়েছে। জরুরী প্রয়োজনে বাসার হাট বাজার তিনি লোক মারফত কেনাকাটা করে বাঁশের বেড়ার উপর দিয়েই তিনি আনা নেয়া করছেন।
এ বিষয়ে গৃহবধু মাফিয়া বেগম জানান, আমার স্বামী ৩ বছর ধরে মালেশিয়ায় বসবাস করেন। আজ থেকে ১২ বছর পূর্বে এ জায়গা আমার স্বামী ক্রয় করেছেন। কেনার পর থেকে এতদিন চলাফেরা করতে কোন ধরনের অসুবিধা হয়নি। একমাস পূর্বে প্রতিবেশী জিয়াউর রহমান তার চলাচলের রাস্তায় বাঁশের বেড়া দেয়ায় তিনি ৭ বছরের একটি পুত্র সন্তান নিয়ে গৃহবন্দি হয়ে আছেন। বাসার হাটবাজার তিনি মোবাইলে লোক মারফত এনে বাঁশের বেড়ার উপর দিয়েই আনা নেওয়া করছেন। আমার শিশুপুত্রটি কোন খেলাধুলা করতে পারছে না।
এ বিষয়ে মাফিয়া বেগমের প্রতিবেশী জিয়াউর রহমান বলেন, মাফিয়া বেগম প্রতিবেশীদের সাথে প্রায়ই ঝগড়াঝাটি করে এজন্য আমি আমার বাড়ির চারপাশে বাঁশ দিয়ে বেড়া দিয়েছি।