তাহিরপুরে দু’পক্ষের সংঘর্ষের আহত ১০

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
তাহিরপুরে মদ্যপান করে মাতলামির জের ধরে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় ১০ জন আহত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি বাজার সংলগ্ন মাঠে গ্রামের নুর ইসলাম ও মন্টু মিয়ার পক্ষদ্বয়ের মধ্যে সংঘর্ষ হয়।
জানা যায়, মন্টু মিয়ার ভাই জানু মিয়া বৃহস্পতিবার রাতে মদপান করে নুর ইসলামসহ তার স্বজনদেরা অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ ঘটনায় শুক্রবার সকালে দু’পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মারমূখী অবস্থান নেয়। এ ঘটনাটি থানা পুলিশ ও এলাকাবাসীর উদ্যোগে শুক্রবার সন্ধ্যায় বিষয়টি সালিস বৈঠকে সামধান করা হয়।
শনিবার বেলা ১১টায় উভয়পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে নুর ইসলামের পক্ষের ৫ জন ও মন্টু মিয়া পক্ষের ৪ জন আহত হয়েছে। নুর ইসলামের পক্ষের আহতরা হলো কাউকান্দি গ্রামের নুর ইসলাম (৪০), দিরুল ইসলাম (৩৫), আবুল মিয়া (৩২), রাবিয়া খাতুন (৪৫), পারভিন আক্তার (৩০)। মন্টু মিয়া পক্ষের আহতরা হলেন কাউকান্দি গ্রামের সিরাজুল হক (৫০) ওবায়দুর রহমান (৩০), করবুল নেছা (৪৫) আবু সুফিয়ান (২০)। আহত সবাই তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। গুরুতর আহত দিরুলের অবস্থা সংকটাপন্ন বিধায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. আশিকুল্লাহ।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন বলেন, দু’পক্ষের সংঘর্ষে আহত হওয়ার বিষয়টি শুনেছি এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত কোন পক্ষই থানায় অভিযোগ দায়ের করেনি।