তাহিরপুরে নির্মাণাধীন সেতু এলাকায় বালি পাথর উত্তোলনে নিষেধাজ্ঞা

তাহিরপুর প্রতিনিধি
তাহিরপুর উপজেলার এলজিইডি কর্তৃক নির্মাণাধীন ৭৫০ মিটার দৈর্ঘ্যরে সেতু হযরত শাহ্ আরেফীন ও অদ্বৈত মৈত্রী সেতু এলাকার আশপাশের ১ কিলোমিটারের মধ্যে বালি-পাথর উত্তোলনে নিষেধাজ্ঞা জারি করেছেন তাহিরপুর উপজেলা প্রশাসন। মঙ্গলবার দুপুরে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী সরেজমিনে গিয়ে এ নিষেধাজ্ঞা জারি করেন।
এসময় উপস্থিত ছিলেন, তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মাহমুদুল হাসান, এএসআই বিল্লাল হোসেন, সাংবাদিক সাজ্জাদ হোসেন শাহ্, কামাল হোসেন, আবির হাসান-মানিক ও হযরত শাহ্ আরেফীন (র.) ও অদ্বৈত মৈত্রী সেতুর প্রজেক্ট ম্যানেজার মিয়া এমডি নাসিরসহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার বিজেন ব্যানার্জী বলেন, মঙ্গলবার নির্মাণাধীন সেতু এলাকা পরিদর্শন করে সেতু নির্মাণ সংশ্লিষ্ট সকলকে বলে দিয়েছি আজ থেকে এর উভয় দিকে ১কি.মি. এর মধ্যে সকল ধরণের বালি পাথর উত্তোলন ও গর্ত করা সম্পূর্ণ ভাবে নিষিদ্ধ করা হলো। কেউ যদি নিষেধ অমান্য করে বালি উত্তোলন করে তাহলে প্রশাসনের পক্ষ্য কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো বলেন, কেউ যদি রাতের আধারে প্রশাসনের চোখ ফাকি দিয়ে বালি পাথর উত্তোলন করে তাহলে সঙ্গে সঙ্গে আমি অথবা তাহিরপুর থানার অফিসার ইনচার্জকে বিষয়টি অবগত করার জন্য এলাকাবাসীকে বলা হয়েছে।