তাহিরপুরে পিআইসির কর্মশালা

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
তাহিরপুরে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের ক্ষতিগ্রস্ত ফসল বাঁধ মেরামত ও নির্মাণ প্রকল্পের আওতায় উপজেলার ৬৬টি স্কীম বাস্তবায়নের লক্ষে গঠিত পিআইসিদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত।
শনিবার সকাল ১১টায় তাহিরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত কর্মশালায় বাস্তবায়ন ও মনিটরিং কমিটির সদস্য, পিআইসি সদস্য ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। কর্মশালায় উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম তার বক্তব্যে বলেন,‘ফসল রক্ষা বাঁধে যে সব পিআইসি অনিয়ম করবে তাদের বিনা নোটিশে প্রকল্প থেকে বাদ দেয়া হবে। কোন দুর্নীতিবাজ লোককে পিআইসিতে রাখা হবে না। প্রকল্প কাজে সমস্যা দেখা দিলে কোন দালাল কিংবা মধ্যস্বত্বভোগীর কাছে যাবেন না। আপনারা সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন।’
কর্মশালায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর, বাস্তবায়ন ও মনিটরিং কমিটির সদস্য উপজেলা আওয়ামী লীগ উপদেষ্টামন্ডলীর সদস্য আব্দুছ ছোবাহান আখঞ্জি, সিনিয়র সহ সভাপতি আলী মর্তূজা, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক হাফিজ উদ্দিন, উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি অনুপম রায়, পিআইসির পক্ষ থেকে শিপন মিয়া, মইনুল ইসলাম প্রমুখ।