তাহিরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এর বিরুদ্ধে অপপ্রচার ও কুৎসা রটনার প্রতিবাদে তাহিরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী যুবলীগ, জাতীয় শ্রমিক লীগ ও ছাত্রলীগ।
সোমবার বেলা ১১টায় একটি বিক্ষোভ মিছিল উপজেলা সদরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
তাহিরপুর উপজেলা আওয়ামী যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিনের সভাপতিত্বে এবং শ্রমিকলীগ যুগ্ম আহবায়ক মতিউর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ উপদেষ্টা আব্দুছ ছোবাহান আখঞ্জি।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি আলী মর্তূজা যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক অনুপম রায়, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন, সামায়ুন কবীর, উপজেলা শ্রমিকলীগ যুগ্ম আহবায়ক কবিন্দ চন্দ, বাচ্চু মিয়া, যুবলীগ নেতা নাজমুল হুদা সংগ্রাম, আবু শামা, ছাত্রলীগ নেতা আবুল বাসার প্রমুখ।
উল্লেখ্য সম্প্রতি ধর্মপাশা উপজেলার জনতা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ছাত্রছাত্রীদের জন্য ক্যান্টিন নির্মাণ করতে গিয়ে স্থানীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের একটি নামফলক ভেঙ্গে দেয় জনতা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলমগীর কবীর। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে স্থানীয় লোকজন ও আলমগীর কবীরের মধ্যে উত্তেজনা দেখা দেয়। আলমগীর কবীরের লোকজন প্রচার করে আসছে স্থানীয় এমপি’র অনুসারীরা জনতা উচ্চ বিদ্যালয়ে ক্যান্টিন নির্মাণ করতে দিচ্ছে না।



আরো খবর