তাহিরপুরে ২ সহোদর কয়লা চোর জেল হাজতে

তাহিরপুর প্রতিনিধি
তাহিরপর সীমান্তের বাগলী কয়লা শুল্ক ষ্টেশনের কয়লা ডিপো থেকে ৯৩ বস্তা কয়লাসহ দুই সহোদর কয়লা চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে বাগলী কয়লা আমদানীকারক সমিতির নেতৃবন্দ। আটককৃত কয়লা চোররা হলো, হযরত আলী (৩১) ও তার সহোদর আকবর আলী (২৮)। তারা তাহিরপুর উপজেলার শ্রীপুর ইউনিয়নের মৃত লাল মিয়ার ছেলে।
তাদের বিরুদ্ধে বাগলী শুল্ক স্টেশনের মোবারক এন্টারপ্রাইজের ম্যানেজার আব্দুস সাত্তার তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। আদালত শনিবার সহোদর দুই চোরকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছে।
পুলিশ ও বাগলী কয়লা আমদানীকারক সমিতি সূত্রে জানা যায়, প্রতিদিনের   
 ন্যায় বৃহস্পতিবার রাতে হযরত আলীর নেতৃত্বে একদল চোর বাগলী কয়লা শুল্ক ষ্টেশনের কদ্দুস মিয়ার কয়লা ডিপোতে প্রবেশ করে। এক পর্যায়ে ৯৩ বস্তা কয়লা চুরি করে নিয়ে আসার সময় ডিপোর নাইটগার্ট স্থানীয় লোকজন নিয়ে তাদের আটক করে এবং বাগলী কয়লা আমদানীকারক সমিতিতে নিয়ে আসলে সমিতির নেতৃবৃন্দ তাদের পুলিশে সোপর্দ করে।
বাগলী কয়লা আমদানীকারক সমিতির সভাপতি শাহাজান খন্দকার ও খালেক মোশারফ জানান, ডিপোতে কয়লা চুরি করার সময় তাদেরকে হাতে নাতে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।
তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মোবারক এন্টারপ্রাইজের ম্যানেজার ছাত্তার বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এ ছাড়া তাদের বিরুদ্ধে তাহিরপুর থানায় অপরাধমূলক একাধিক মামলা রায়েছে। আটককৃতদের আদালতে হাজির করা হলে আদালত তাদের জেলহাজতে প্রেরণ করার নির্দেশ দিয়েছেন।



আরো খবর