তাহিরপুর উপজেলা পরিষদের সমন্বয় সভা ওয়াক আউট করেছেন ৫ ইউপি চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
তাহিরপুর উপজেলা পরিষদের সমন্বয় সভা ওয়াক আউট করেছেন ৫ ইউপি চেয়ারম্যান। বুধবার বেলা ১১ায় তাহিরপুর উপজেলা পরিষদের সমন্বয় সভার নির্ধারিত তারিখ ও সময়ের এক ঘন্টা পর উপজেলার ৭ ইউপি চেয়ারম্যান এর মধ্যে ৫ ইউপি চেয়ারম্যান একসঙ্গে সভা কক্ষে প্রবেশ করেন। তারা হলেন, তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন, বালিজুড়ি ইউপি চেয়ারম্যান আব্দুল জহুর, বাদাঘাট ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন, উত্তর বড়দল ইউপি চেয়ারম্যান আবুল কাশেম ও দক্ষিণ বড়দল ইউপি চেয়ারম্যান আজহার আলী।
ওয়াক আউট করা ৫ ইউপি চেয়ারম্যান স্থানীয় সাংবাদিকদের জানান, সম্প্রতি তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিপি’র টাকায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দেয়ার জন্য ঠিকাদারের মাধ্যমে ৮২ জোড়া উঁচু-নীচু বেঞ্চ নির্মাণ করেছেন। নির্মিত বেঞ্চগুলো উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে একক সিদ্ধান্তে বন্টন করেন।
তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল বলেন, ঠিকাদারের মাধ্যমে বেঞ্চ নির্মাণ করা হয়েছে। উপজেলা পরিষদের ম্যানুয়েল অনুযায়ী উপজেলার যে সকল শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চের চাহিদা রয়েছে সে সমস্ত শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সরকারি কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তি ও স্থানীয় সাংবাদিকগণের উপস্থিতিতে এ সকল বেঞ্চ বিতরণ করা হয়েছে।
আমি ও উপজেলা নির্বাহী অফিসার তাদের বলেছি বেঞ্চ বিতরণ সঠিকভাবে করছি কি না সে বিষয়টি তাদের দেখার বিষয়। সেটা না করে তারা সভা থেকে একযোগে বেরিয়ে যায়। যা উন্নয়নের জন্য বাধা তৈরি করা ছাড়া আর কিছুই নয়।