তাহিরপুর ও ছাতকে ইয়াবাসহ আটক ২

তাহিরপুর ও ছাতক প্রতিনিধি
তাহিরপুর থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ মো. সিদ্দিক মিয়া (৩৭) নামের ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার কাছ থেকে ১০৪৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কোম্পানী কমান্ডার লে. কমান্ডার ফয়সল আহমদের নেতৃত্বে র‌্যাব-৯ সুনামগঞ্জ ক্যাম্পের একটি দল তাহিরপুর উপজেলার মাটিকাটা গ্রাম থেকে তাকে আটক করে। আটক মাদক ব্যবসায়ী মাটিকাটা গ্রামের মো. এরশাদ মিয়ার ছেলে। উপজেলার বড়দল দক্ষিণ ইউনিয়নের মাটিকাটা গ্রামের বাসিন্দা। এ ঘটনায় সুনামগঞ্জ র‌্যাব-৯ এর ডিএডি আহমেদ নাসিম রেজা আটককৃত সিদ্দিক মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাহিরপুর থানায় মামলা দায়ের করেন। এ ব্যপারে র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. মনিরুজ্জামান বলেন,‘ আটক ব্যক্তি দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত। উদ্ধারকৃত আলামতসহ তাকে তাহিরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে ছাতকে ইয়াবা ট্যাবলেটসহ স্বপন মিয়া (২৫) নামের এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকেলে শহরের রেলওয়ে স্টেশন থেকে তাকে গ্রেফতার করা হয়। স্বপন মিয়া কালারুকা ইউনিয়নের মাধবপুর গ্রামের হাতিম আলীর পুত্র। পেশায় সে একজন ফোরষ্ট্রোক চালক বলে জানা গেছে। গোপন সংবাদের ভিত্তিতে ছাতক থানার এসআই রেদওয়ান আহমদ স্টেশন এলাকায় অভিযান চলিয়ে ৮০পিস ইয়াবা ট্যাবলেটসহ স্বপন মিয়াকে গ্রেফতার করেন। এসময় তার ব্যবহৃত ফারহানা-রিহান এন্ড মিনহা এন্টারপ্রাইজ নামের অনটেষ্ট ফোরষ্ট্রোকটি পুলিশ জব্দ করে থানায় নিয়ে যায়।