তৃণমূল মানুষের জন্য শিল্প ও সাংস্কৃতিক অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার
গান, নাচ, আদিবাসী নৃত্য, আবৃত্তি, ঢোলক সংগীতসহ নানান আয়োজনে অনুষ্ঠিত হয়েছে তৃণমূল মানুষের জন্য শিল্প সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে তৃণমূল পর্যায় থেকে উঠে আসা বিভিন্ন ধরনের শিল্পীদের পরিবেশনা মুগ্ধ হয়ে উপভোগ করেছে দর্শকরা। সুনামগঞ্জের ঐতিহ্য তৃণমূলের কাছে পৌঁছে দিতে অনুষ্ঠানে কোনো কিছুর কমতি ছিলো না।
বুধবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমির হাছনরাজা মিলনায়তনে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি সালমা পারভীনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সন্তোষ কুমার মন্তোষের সঞ্চালনায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ কালচারাল অফিসার আহমেদ মঞ্জুরুল হক চৌধুরী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মন, রঙ্গারচর ইউপি চেয়ারম্যান মামুন, সংরক্ষিত কাউন্সিলর সামিনা চৌধুরী মনি, উদিচী সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি সালমা পারভীন বলেন, আমরা খুব অল্প সময়ে স্বল্প রিসোর্স নিয়ে এই অনুষ্ঠানটি আয়োজন করেছি। আমি এ পর্যন্ত যতগুলো জায়গায় কাজ করেছি তার মধ্যে সুনামগঞ্জ অন্যতম শিল্প সংস্কৃতিতে সমৃদ্ধ একটি জেলা। এই ধারা অব্যাহত থাকুক।
অনুষ্ঠানে কালচারাল ফোরাম, জেলা শিল্পকলা একাডেমির নৃত্য দল, বাউল দল, ঢোলক দল, আদিবাসী দল, আবৃত্তি দল সহ অন্যান্য ব্যক্তি ও দল তাদের পরিবেশনায় সুনামগঞ্জের ঐতিহ্যকে দর্শকের কাছে উপস্থাপন করেন।