থিয়েটার সুনামগঞ্জ-ইয়াং জার্নালিস্ট এসোসিয়েশনের প্রীতি ফুটবল ম্যাচ

স্টাফ রিপোর্টার
‘তরুণ সমাজকে মাদক ও নানা অপকর্ম থেকে বিরত রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই’ স্লোগানকে সামনে রেখে থিয়েটার সুনামগঞ্জ ও ইয়াং জার্নালিস্ট এসোসিয়েশন’র প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে প্রীতি ফুটবল খেলার উদ্বোধন করেন সুনামগঞ্জ সদর থানার ওসি মো. সহিদুর রহমান।
নির্ধারিত সময়ে খেলা গোল শূন্যতে ড্র হওয়ায় খেলা গড়ায় ট্রাইব্রেকারে। ট্রাইব্রেকারে ৫-৫ গোলে ড্র হলে আলোর স্বল্পতার জন্য রেফারী ড্র এর ঘোষণা দেন।
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর থানার ওসি (অপারেশন) আহমেদ সঞ্জুর মোর্শেদ, সাংবাদিক মাসুম হেলাল, শামছুল কাদির মিসবাহ, ক্রীড়াবিদ বখত সুমন আহমদ।
খেলায় রেফারির দায়িত্ব পালন করেন আহমেদ জাবেদ।
প্রীতি ম্যাচে থিয়েটার সুনামগঞ্জের পক্ষে অংশগ্রহণ করেন দেওয়ান গিয়াস চৌধুরী (অধিনায়ক), সনি চন্দ্র, এনামুল হক জুবের, সোহানুর রহমান সোহান, জাকের আহমদ, মাজহারুল ইসলাম সোহাগ, জাহিদ আহমদ, আতাউল করিম আতা, সোহাগ, বায়োজিদ, পার্থ, শিপন, সাব্বির, রনি, কবির হোসাইন, সাদিকুর প্রমুখ।
ইয়াং জার্নালিস্টের পক্ষে অংশগ্রহণ করেন, আশিক পীর (অধিনায়ক), রুজেল আহমদ, কে.এম শহীদুল, শহীদনুর আহমদ, লিপসন আহমদ, মেহেদী হাসান, দিলাল, বিজয়, ফুয়াদ মনি, তরিকুল, জাহাঙ্গীর, আশিক, আলাউর, রায়হান, সানি প্রমুখ।
খেলায় সার্বিক সহযোগিতা করেছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন, থিয়েটার সুনামগঞ্জের সাংগঠনিক সম্পাদক তাজকিরা হক তাজিন, সদস্য মৌসুমি।
উদ্বোধনী বক্তব্যে সুনামগঞ্জ সদর থানার ওসি মো সহিদুর রহমান বলেন, আমরা পুলিশ প্রশাসনও সমাজের তরুণদের খেলাধুলা ও শিক্ষা-সংস্কৃতিতে আগ্রহী করতে নানা কর্মকান্ড পরিচালনা করে থাকি। আজকের সাংবাদিকদের একাংশ এবং নাট্যকর্মীদের অংশগ্রহণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হলো। আমি সবার মঙ্গল কামনা করি।