দক্ষিণ সুনামগঞ্জে ইয়াবাসহ গ্রেফতার দুই

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি
দক্ষিণ সুনামগঞ্জের ডাবর পয়েন্ট থেকে ইয়াবা ট্যাবলেটসহ দুই ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টায় পাগলা বাজার সংলগ্ন ডাবর পয়েন্টে অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। অভিযানে নেতৃত্ব দেন দক্ষিণ সুনামগঞ্জ থানার সাব ইন্সপেক্টর (এসআই) মো. জয়নাল আবেদীন।
গ্রেফতারকৃতরা হলেন উপজেলার বীরগাঁও গ্রামের কারিমুল হকের ছেলে সামিউল হক রিমন (২৭) ও একই গ্রামের তাহের আলীর ছেলে মো. ইস্তাব আলী (৩৮)।
জানা যায়, গোপন সংবাদে খবর পেয়ে সন্ধ্যা ৮টা থেকে ডাবর পয়েন্টে অবস্থান করে পুলিশ। জগন্নাথপুর থেকে আসা কয়েকটি সিএনজি গাড়িকে সন্দেহ হলে সে সব সিএনজি গাড়িকে তল্লাশি করে। পরে রাত সাড়ে ১০টার দিকে দু’জন ব্যক্তিকে হেঁটে আসতে দেখে সন্দেহ করে পুলিশ। লোক দু’জন পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড় দিলে পুলিশ তাদের গ্রেফতার করে। পরে তাদের তল্লাশি করে তাদের কাছ থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তাদির হোসেন বলেন, বৃহস্পতিবার দিন শেষে রাত সাড়ে ১০টায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।