দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি গঠন

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি রেজি. নং (এস১২০৬৮) দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শিক্ষক বাদল চন্দ্র দাসকে সভাপতি ও শেখ মোহাম্মদ হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন. সিনিয়র সহ-সভাপতি মানিক লাল ধর, সহ-সভাপতি ধনঞ্জয় চন্দ্র, সঞ্জয় চক্রবর্তী, সঞ্চিতা রানী দাস, সহ-সাধারণ সম্পাদক ফয়জুল হক, খালেদা বেগম,
সাংগঠনিক সম্পাদক রানা আচার্য্য, সহ-সাংগঠনিক সম্পাদক আবু বক্কর, মহিলা সম্পাদক ফাতেমা চৌধুরী, সহ-মহিলা সম্পাদক রিমা রানী শর্মা, অর্থ সম্পাদক রিন্টু কুমার দাস, সহ- অর্থ সম্পাদক নির্মল চন্দ্র দাস, দপ্তর সম্পাদক, সজীব চন্দ্র দাস, আইন বিষয়ক সম্পাদক সঞ্জীব চন্দ্র দাস, শিক্ষা ও সাহিত্য সম্পাদক সঞ্জিত আচার্য্য, সাংস্কৃতিক ও বিনোদন সম্পাদক শাহনাজ ফেরদৌসী, সহ-সাংস্কৃতিক ও বিনোদন সম্পাদক তাসমিনা আক্তার, আপ্যায়ন ও অভ্যর্থনা সম্পাদক রুজিনা বেগম, মিডিয়া ও যোগাযোগ বিষয়ক সম্পাদক তপন কুমার দাস,সহ মিডিয়া ও যোগাযোগ বিষয়ক সম্পাদক রঞ্জিত কুমার দে, ক্রীড়া সম্পাদক সত্যেন্দ্র চন্দ্র তরফদার,সহ ক্রীড়া সম্পাদক অসোজ কুমার দাস, স্কাউট সম্পাদক জাহাঙ্গীর আলম, সহকারী সম্পাদক শিখা সূত্রধর, ধর্মীয় সম্পাদক হামিদা বেগম,সহ ধর্ম সম্পাদক প্রানতোষ দেবনাথ, সমবায় ও সমাজ কল্যাণ সম্পাদক উত্তম আচার্য্যে,সহ সমবায় সম্পাদক আব্দুল জহুর, প্রাথমিক শিক্ষা ও মান্নোয়ন সম্পাদক সম্পা রানী,সহ সম্পাদক কৃপাসিন্ধু দাস, কল্যাণ ট্রাস্ট বিষয়ক সম্পাদক বিজিত লাল রায়, সদস্যরা হলেন- আশিকুল ইসলাম, সাইদুল হক, আব্দুল ছোবাহান, স্বপন কুমার দাস, মইনুদ্দিন আহমদ, সুপ্রিয় তালুকদার, রেখা রানী দে ও লাবলী রায়। – প্রেস বিজ্ঞপ্তি)