দক্ষিণ সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ১, গ্রেফতার ১

দক্ষিণ সুনামগঞ্জ অফিস
দক্ষিণ সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছেন পশ্চিম পাগলা ইউনিয়নের শত্রুমর্দন বাঘেরকোনা গ্রামের মফিজ মিয়ার ছেলে মো. আব্দুর রাজ্জাক হোসেন (২৬)। আহত ব্যাক্তিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, শত্রুমর্দন বাঘেরকোনা গ্রামের মো. মফিজ মিয়ার সাথে মো. সিরাজ মিয়া গং দের দীর্ঘদিন যাবত বাড়ীর জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রবিবার সকাল ১০টায় একটি নারিকেল গাছ কাটাকে কেন্দ্র করে মো. সিরাজ মিয়া সহ তাহার আত্মীয় স্বজন মিলিত হয়ে মফিজ মিয়া ও তাহার পরিবারের লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় মো. আব্দুর রাজ্জাক হোসেন গুরুতর আহত হন।
এ ব্যাপারে মফিজ মিয়া বাদী হয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানায় সিরাজ মিয়াকে প্রধান করে ৭ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা নং ৯/১৩১ তারিখ ১০ আগষ্ট ২০২০ ইং। মামলার এজাহারের ভিত্তিতে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এস আই আনোয়ার হোসেন অভিযান চালিয়ে রবিবার রাতে মামলার ৩ নং আসামী হাফিজ আলীকে গ্রেফতার করে সোমবার বিজ্ঞ আদালতে প্রেরণ করেছেন।
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ কাজী মুক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ একজনকে গ্রেফতার করেছে। অন্যান্য আসামীদেরকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।