দক্ষিণ সুনামগঞ্জে বাস চাপায় নিহত ১

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি
দক্ষিণ সুনামগঞ্জে পাগলায় যাত্রীবাহী বাস চাপায় লিল মিয়া (১২) নামের এক শিশু নিহত হয়েছে। এ সময় আতিকুর রহমান (১৩) নামের আরেক শিশু আহত হয়। নিহত লিল মিয়া দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের ইনাতনগর গ্রামের কনর আলীর ছেলে। রবিবার দুপুর দেড়টায় ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশসূত্রে জানা যায়, নিহত লিল মিয়া ইনাতনগর গ্রামের সংযোগ সড়ক থেকে তার বড়ভাইয়ের রিকশা নিয়ে পাগলা বাজার যাওয়ার জন্য সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে উঠলে সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস (মৌলভীবাজার চ ৫১- ২৩০৪) রিকশাটিকে সজোরে ধাক্কা দিলে দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই নিহত হয় লিল মিয়া। এসময় রমজান আলীর ছেলে আতিকুর রহমান নামের আরেক শিশু আহত হয়। চিকিৎসার জন্য তাকে স্থানীয় কৈতক হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছেন স্থানীয়রা।
জয়কলস পুলিশ ফাঁড়ির অফিসার্স ইনচার্জ রুনু মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘দুর্ঘটনা কবলিত গাড়ীটি আটক আছে। নিহত লিল মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলা করা হয়েছে।’