দক্ষিণ সুনামগঞ্জে লটারীর মাধ্যমে কৃষক বাছাই সম্পন্ন

দক্ষিণ সুনামগঞ্জ অফিস
দক্ষিণ সুনামগঞ্জে সরকারীভাবে ধান সংগ্রহে লটারীর মাধ্যমে কৃষক বাচাই করা হয়েছে। রবিবার বেলা ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে লটারীর মাধ্যমে কৃষক বাছাই সম্পন্ন করেন উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী।
এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ধীরাজ নন্দী চৌধুরী, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আতিকুর রহমান, উপ সহকারী কৃষি কর্মকর্তা টিটু তালুকদার, হীরেন্দ্র কর, আবু তাহের, হুমায়ুন কবির, জেলা কৃষকলীগের সদস্য মাসুক মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নুরুল হক প্রমুখ ।
সমাপনী দিনে দরগাপাশা ইউনিয়নে ১শ’ ৬৭ জন ও অপেক্ষমান তালিকা থেকে ৩৩ জন, পূর্ব পাগলা ইউনিয়নে ১শ’৬০ জন ও অপেক্ষমান তালিকা থেকে ৩৩ জন এবং পশ্চিম বীরগাঁও ইউনিয়নে ১শ’ ২৯ জন ও অপেক্ষমান তালিকা থেকে ২৬ জন কৃষক বাছাই করা হয়। প্রত্যেক কৃষকের কাছ থেকে ২ টন করে ধান ক্রয় করা হবে। এর আগে উপজেলার ৫ টি ইউনিয়নের উন্মক্ত লটারী অনুষ্ঠিত হয়েছে।