দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি
দক্ষিণ সুনামগঞ্জের মদনপুর-দিরাই রাস্তায় গাজীনগর গ্রামের সামনে বাসের সাথে মুখোমুখি ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম মো. রাহেল মিয়া (৪২)। তিনি জয়কলস ইউনিয়নের নোয়াখালী গ্রামের মৃত আলমাছ আলীর ছেলে। রাহেল মিয়া উপজেলার জয়কলস ইউনিয়ন তিনি দিরাই পিডিবি’র কার্যালয়ে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার বিকালে ব্ক্ষিুব্ধ জনতা বাসে আগুন দিয়েছে । এসময় দীর্ঘ যানজটের সৃষ্টি হলে প্রায় ২ ঘন্টা যান চলাচলও বন্ধ ছিলো।
জানা যায়, নিহত রাহেল মিয়া কর্মক্ষেত্র দিরাই থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি নোয়াখালীতে ফিরছিলেন। অপরদিকে সিলেট থেকে দিরাইয়ের উদ্দেশে যাচ্ছিলো একটি যাত্রীবাহী বাস। ঘটনাস্থলে পৌঁছলে বাসটি একপাশ থেকে মোটরসাইকেলকে ধাক্কা দিলে রাস্তার পাশের খাদে ছিটকে পড়েন মোটরসাইকেল আরোহী রাহেল মিয়া। স্থানীয় লোকজন আশংকাজনক অবস্থায় দ্রুত তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তার নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা রাস্তা আটকে রাখে এবং দুর্ঘটনাকারী বাসে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘খবর পেয়ে আমাদের ফোর্স সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। পুলিশ ও ফায়ারসার্ভিস যৌথভাবে বাসের আগুন নিভিয়েছে। বাসটি এখন পুলিশের আওতায় আছে। রাস্তায় ২ ঘন্টা ৫ মিনিট যান চলাচল বন্ধ ছিলো। পরে যানচলাচল স্বাভাবিক হয়।’
এদিকে মো. রাহেল মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছে উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ অন্যান্য অঙ্গসংগঠন সমূহ। এক শোক বার্তায় উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ও নিহত রাহেল মিয়ার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।