দাবা লীগের পুরষ্কার বিতরণ

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ জেলা দাবা লীগ ২০২১ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিকালে জেলা ক্রীড়া সংস্থার অডিটোরিয়ামে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান। উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, ক্রীড়া সংস্থার অভ্যন্তরীণ বিভাগের সভাপতি সিরাজুর রহমান সিরাজ।
গত ২৭ নভেম্বর থেকে শুরু হওয়া দাবা লীগে জেলার নয়টি দল অংশগ্রহণ করে। দলগুলো হলো- রাইজিং চেস ক্লাব, নবারুণ দাবা ক্লাব, ইয়াং ফ্যান্টম দাবা ক্লাব, অগ্নিবীণা ক্লাব, ষোলোঘর চেস ক্লাব, জাগরণী দাবা ক্লাব, বাঁধন দাবা ক্লাব, প্রগতি সমাজ কল্যাণ সংস্থা দাবা ক্লাব ও হাসননগর ইউনাইটেড চেস ক্লাব।
এই নয়টি দলের মধ্যে চ্যাম্পিয়ান হয়েছে অগ্নিবীণা ক্লাব ও রানার্স আপ হয়েছে বাঁধন দাবা ক্লাব। এসময় চ্যাম্পিয়ন, রানার্স আপ ও অন্য সাতটি দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক রেজাউয়ানুল হক রাজা, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল নোমান, কার্য্য নির্বাহী কমিটির সদস্য মোজাম্মেল হক মুনীম, ইকবাল হোসেন, অ্যাড. এনাম আহমদ আবুল হাসনাত শিহাব, জুনেল আহমদ রাজরান প্রমুখ।