দিরাইয়ে অগ্নিকাণ্ডে তিনটি বসতঘর পুড়ে ছাই

দিরাই প্রতিনিধি
দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের ভাটিপাড়া গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনায় তিনটি পরিবারের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকাণ্ডে বসত ঘরে থাকা নগদ টাকাসহ আসবাবপত্র পুড়ে গেছে। এতে পাঁচ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান।
বৃহস্পতিবার রাত আনুমানিক ১২টার দিকে গ্রামের মিয়াধন মিয়ার রান্না ঘরের আগুন বসত ঘরে ছড়িয়ে পড়ে। এরপর আগুন পাশের শাহেনুর মিয়া ও জাহেনুর মিয়া ঘরে আগুন ছড়িয়ে পড়ে। মসজিদের মাইকে গ্রামবাসীকে ডেকে তুলে প্রায় ৪ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন গ্রামবাসী।
শাহেনুর মিয়া জানান, দু’দিন আগে একটি এনজিও থেকে ৭০ হাজার টাকা ও তার ছোট ভাই জাহেনুর মিয়া ৩০ হাজার টাকা লোন তুলে ঘরে ট্রাংকে রেখেছিলেন। আজ শুক্রবার কিশোরগঞ্জের লেইফসা যাওয়ার কথা ছিলো ক্ষুদ্র ব্যবসার মালামাল ক্রয়ের জন্য। ছেলে মেয়েদের নিয়ে ঘর থেকে বের হতে পারলেও আর কিছুই বের করতে পারিনি। চোখের সামনে সবকিছু পুড়ে ছাই হয়ে গেল।
এদিকে বৃহস্পতিবার ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে কাপড় ও চাল প্রদান করেছেন ইউপি সদস্য রাছিন চৌধুরী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সিরাজ।
উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী বলেন, আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মানবিক সাহায্য প্রদানের জন্য উপজেলা আইনশৃংখলা কমিটির সভায় সিদ্ধান্ত নেয়া হয়েছে।