দিরাইয়ে গণতন্ত্রী পার্টির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

দিরাই সংবাদদাতা
দিরাইয়ে গণতন্ত্রী পার্টির উদ্যোগে গণতন্ত্রী বিতরণ করা হয়েছে। রবিবার দিনব্যাপী দিরাই উপজেলার তাড়ল ও কুলঞ্জ ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৩৫০ জন অসহায় শীতার্তদের হাতে গণতন্ত্রী তুলে দেন সিলেট জেলা গণতন্ত্রী পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক গুলজার আহমদ।
এ সময় সাধারণ মানুষের উদ্দেশ্য বক্তব্যে তিনি বলেন, চাল, ডাল, তেল, সবজি থেকে শুরু করে প্রতিটি নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম লাফিয়ে লাফিয়ে বাড়ছে। কোনোভাবেই নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দামের লাগাম টানা যাচ্ছে না। এতে করে মধ্যবিত্ত ও নিম্ন আয়ের মানুষের মধ্যে চরম দুর্দশা দেখা দিচ্ছে। এ অবস্থা থেকে পরিত্রাণের উপায় সরকারকেই খোঁজে বের করতে হবে।
গুলজার আহমদ আরও বলেন, আওয়ামী লীগের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হলেও আমাদের দিরাই শাল্লায় এখনও দুরবস্থা বিরাজ করছে। সরকারের টানা তিন মেয়াদে এখানে আওয়ামীলীগের এমপি থাকলেও এ পর্যন্ত কাক্সিক্ষত উন্নয়ন এখানকার মানুষ পায়নি। শাল্লা উপজেলা সদরের সাথে আজো সড়ক যোগাযোগ স্থাপন হয়নি। দিরাই উপজেলা সদরের সাথে ইউনিয়নগুলোর যোগাযোগ আজও গড়ে ওঠেনি। কালনী নদীতে নির্মিত সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন ব্রীজ উদ্বোধনের আগেই হেলে পরেছে। পিআইসি নিয়ে প্রকাশ্যে বাণিজ্য হয়। উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসব চলছে। এসব অনিয়ম দুর্নীতি থেকে দিরাই শাল্লাবাসীকে মুক্তি দিতে গণতন্ত্রী পার্টিতে যোগদানের আহবান জানান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য শেখ ফরিদ, আঙুর মিয়া, মনিন্দ্র কুমার দাস, মাওলানা আব্দুল্লাহ, রামপদ মজুমদার, প্রদুন্ন বাবু, তোফায়েল আহমেদ প্রমুখ।