দিরাইয়ে নারী ফুটবলারদের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ

দিরাই প্রতিনিধি
দিরাইয়ে নারী ফুটবলারদের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। দিরাইয়ের কৃতি সন্তান টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সঞ্জিত রায়ের অর্থায়নে ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় আনুষ্ঠনিক ভাবে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলামের সভাপতিত্বে ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌর সভার প্যানেল মেয়র বিশ্বজিৎ রায়, ওসি কে এম নজরুল, প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, ফুটবল কোচ রাকিব আহমদ, এসপি সঞ্জিত রায়ের ছোট ভাই লিটন রায়, ভাটিবাংলা এলপিএস ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক প্রশান্ত সাগর দাস, কাউন্সিলর সবুজ মিয়া, সাংবাদিক মোশাহিদ আহমদ, ইউএনও অফিসের সিএ স্বপন কান্তি দাস প্রমুখ।
আলোচনা সভায় প্যানেল মেয়র বিশ্বজিৎ রায় নারী ফুটবলারদের কল্যাণে তার এক মাসের সম্মানী ভাতা প্রদানের ঘোষণা দেন।
জানা গেছে, এই নারী ফুটবলারদের মধ্যে ১১জন কিশোরী প্রথমবারের মত দিরাই থেকে জাতীয় মহিলা চ্যাম্পিয়নশীপে গত জুন মাসে সিলেট জেলা ফুটবল টিমের হয়ে খেলার সুযোগ পায়। বর্তমানে ৪২ জন কিশোরী মেয়ে নিয়মিত ফুটবল খেলার চর্চা করছেন বলে জানিয়েছেন কোচ রাকিব আহমদ।
তিনি জানান, দিরাই থেকে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ট্যালেন্টহাটে অনুর্ধ্ব-১৪ দলে লিজা তালুকদার ও অনুর্ধ্ব-১২ দলে সুবর্না আক্তার ইমা ও মৌ রানী দাস সহ এই তিন জন ফুটবলার খেলার সুযোগ পেয়েছেন।