দিরাইয়ে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

দিরাই সংবাদদাতা
দিরাইয়ে দিনব্যাপী ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯টায় চন্ডিপুর এসোসিয়েশন ইউকের উদ্যোগে চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা অন্ুিষ্ঠত হয়।
এসময় চন্ডিপুর গ্রামের প্রায় ৫শ’ জন নারী-পুরুষকে চিকিৎসা সেবা দেয়া হয়। এতে প্রত্যেক রোগীকে বিনামূল্যে ঔষধ ও ১৫০ জন রোগীকে বিনামূল্যে চশমা এবং ৩০ জন বাছাইকৃত রোগীকে অত্যন্ত স্বল্পমুল্যে চোখের ছানি অপারেশনের ব্যবস্থা করা হয়।
হজরত মাও. আজিজুর রহমানের সভাপতিত্বে এবং দিরাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোশাহিদ আহমদ ও দিরাই সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু হেনার যৌথ সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন পৌরসভার সাবেক মেয়র মোশাররফ মিয়া, চন্ডিপুর গ্রামের মুরুব্বী হামিদ মাস্টার, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ আসাদ উল্লা, প্রাপ্তন শিক্ষক জাহির মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী সফিকুল ইসলাম, চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধাসিন্ধু দাশ রানা, মুজিবুর রহমান মুজিব, দিরাই প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, জুয়েল মিয়া প্রমুখ।
শুভেচ্ছা বক্তব্য রাখেন ডা. ফাহিম ইসলাম। তিনি এ ধরনের মহৎ কাজে চন্ডিপুর এসোসিয়েশন ইউকে এগিয়ে আসায় ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সাধারণ মানুষের কল্যাণের লক্ষ্যে আগামীতে আরো চক্ষু শিবির পরিচালনা করার আশাবাদ ব্যক্ত করেন।