দিরাইয়ে বেকার যুব মহিলাদের প্রশিক্ষণ কোর্সের সমাপনি

দিরাই প্রতিনিধি
দিরাইয়ে বেকার যুব মহিলাদের সাত দিনব্যাপী ব্লকবাটিক প্রিন্টিং এবং বিউটিফিকেশন প্রশিক্ষণ কোর্সের সমাপনি ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলা মিলনায়তনে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার। যুব উন্নয়ন অধিদপ্তর ও মহিলা বিষয়ক অধিদপ্তর এই প্রশিক্ষণের আয়োজন করে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (চ.দা) সাহিদুল আলমের সভাপতিত্বে এবং যুব উন্নয়ন কর্মকর্তা মাহফুজুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন, নারী ভাইস চেয়ারম্যান ছবি চৌধুুরী, ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. অভিরাম তালুকদার, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক হারুন অর রশিদ, ইউডিএফ আবুল হোসেন ভূঁইয়া, প্রেসক্লাব সভাপতি হাবিবুর রহমান তালুকদার, প্রশিক্ষাণার্থী ফাতেমা আক্তার ও জোনাকী আক্তার। স্বাগত বক্তব্য রাখেন মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌস।
ব্লকবাটিক প্রিন্টিং এবং বিউটিফিকেশন প্রশিক্ষণ কোর্সে ৫০ জন বেকার যুব মহিলা প্রশিক্ষণ গ্রহণ করেন। প্রশিক্ষক ঝিমলী রানী দাস, সুমি, রুকসানা আক্তার ও রূপু তালুকদার প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ প্রদান করেন।