দিরাইয়ে মুক্তিযোদ্ধা কমান্ডারের বিরুদ্ধে বিষোদগার- থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার
দিরাইয়ে ভুয়া মুক্তিযোদ্ধার নামে সংগঠন করে মুক্তিযোদ্ধা সংসদের বিরুদ্ধে বিষোদাগার, অশালীন ও মানহানীকর সংবাদ অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে প্রচার করার অভিযোগ এনে সংগঠন ও সংবাদ প্রকাশকারী নিউজ পোর্টাল কর্তৃপক্ষের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন দিরাই উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সদ্য বিলুপ্ত কমিটির কমান্ডার আতাউর রহমান।
বুধবার দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামালের কাছে সংগঠনের পৃষ্ঠপোষক জুবের আলম খুরশেদ ও অনলাইন নিউজ পোর্টাল কালনীভিউ টুয়েন্টিফোর ডটকমে’র সম্পাদক ও প্রকাশক মুজাহিদুল ইসলাম সরদার, সম্পাদকমন্ডলীর সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুর, প্রধান সম্পাদক একে কুদরত পাশা, বার্তা সম্পাদক সৈয়দুর রহমান তালুকদারসহ ৯ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করা হয়।
অভিযোগে উল্লেখ করা হয়, জগদল ইউনিয়নের রায়বাঙ্গালী গ্রামের মৃত আব্দুল মান্নানের পুত্র যুক্তরাজ্য প্রবাসী জুবের আলম খুরশেদ জালিয়াতির মাধ্যমে তার পিতাকে মুক্তিযোদ্ধা কমান্ডার দাবি করে ‘মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মান্নান স্মৃতি পরিষদ’ গঠন করে বিভিন্ন অনৈতিক কার্যক্রম পরিচালনা করছেন। কিন্তু আব্দুল মান্নানের নাম মুক্তিযোদ্ধাদের কোন তালিকায়ই নেই। এমনকি অদ্যাবধি নাম অন্তর্ভুক্তির আবেদনও কেউ করেনি। অভিযোগে জীবনের চরম নিরাপত্তাহীনতার কথা উল্লেখ করেন আতাউর রহমান।
দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল বলেন, ‘অভিযোগ পেয়েছি, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’