দিরাইয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত অর্ধ শতাধিক

দিরাই প্রতিনিধি
দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের ধলুয়া-আনোয়ারপুর গ্রামে জমিতে সেচ দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় নারীসহ উভয় পক্ষের অর্ধ শতাধিক লোক আহত হয়েছে।
বুধবার সকাল সাড়ে ৮টায় গ্রামের সামনে বোরো জমিতে গ্রামের বিনিয়ামিন রাসেল ও আব্দুল আজিদের লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ঘন্টাব্যাপী চলা সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত সমুজ মিয়া (৫০), রিয়াছত আলী (৪০),
আবু তাহের (৩০), সাইফুল মিয়া (৩৪), আব্দুস সালাম (৪০) সিলেট এমএজি ওসমানী হাসপাতালে এবং জাহাঙ্গীর মিয়া (৪৫), নাছির মিয়া (৩৮), সফর আলী (৩২), মাফিয়া বেগম (২৫), আবুল লেইছ (২৮), ছালেহ আহমদ (২৫), লুৎফুর রহমান (৩৭), আজহার হোসেন (২২), আফরুজ আলী (৪৩) সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও ৩৪জনকে দিরাই উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা প্রদান করা হয়েছে। জানা যায়, বিনিয়ামিন রাসেলের চাচাতো ভাই ইকবাল ও আব্দুল আজিদের ভাতিজা জাওয়াদুল একই জায়গা দিয়ে জমিতে সেচ দিয়ে আসছেন, বুধবার সকালে কার আগে কে জমিতে পানি সেচ দেবেন এ নিয়ে কথা কাটা-কাটির এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলা কালে এক পক্ষ আরেক পক্ষের বাড়ি-ঘরে হামলা চালিয়ে ১০-১৫টি ঘর ভাঙ্চুর করে। দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়। গ্রামের পরিস্থিতি এখন শান্ত রয়েছে। অভিযোগ পাওয়ার পর ব্যবস্থা গ্রহণ করা হবে।