দিরাই-শাল্লায় দীপক চৌধুরী

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে মনোনয়ন প্রত্যাশী লেখক-সাংবাদিক দীপক চৌধুরী নির্বাচনী এলাকার গ্রামে-বাজারে গণসংযোগ শুরু করেছেন। রোববার ও সোমবার শাল্লা উপজেলার হবিবপুর ও দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের গ্রামগুলোয় গণসংযোগ ও উঠোন বৈঠক করেন তিনি। সোমবার সকালে তাড়ল ইউনিয়নের রণভূমি গ্রামে উঠোন বৈঠককালে সরকারের অগ্রগতি ও উন্নয়নের কথা উল্লেখ করে তিনি বলেন, ‘পদ্মা সেতু নির্মাণ, বিদ্যুৎ উৎপাদন বৃদ্ধি, সমুদ্র সীমানা বিজয়, ফ্লাইওভার নির্মাণ, নারীর ক্ষমতায়ন, মাতৃত্বকালীন ছুটি বৃদ্ধি, যুদ্ধাপরাধীর বিচার, ছিটমহল সমস্যার সমাধানসহ অনেক কাজই বর্তমান সরকারের শাসনামলে হয়েছে, যা আগে হয়নি।’
দীপক চৌধুরী বলেন, ‘দিরাই-শাল্লার কয়েকটি হাওরে উঁচু আশ্রয়য়কেন্দ্র ও গোপাট নির্মাণ জরুরি। এই দুই উপজেলার মানুষ হাওরে ধান ও মাছ উৎপাদনের সুবিধা পেলেই সুখী। আমার দল আমাকে মনোনয়ন দিলে আমি মানুষের মুখে হাসি ফুটানোর চেষ্টা করবো।’ নির্বাচনে দল যাকে মনোনয়ন দেবে সকলকে তাঁর পক্ষে থেকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারো সরকার গঠনে সহযোগিতার আহ্বান জানান তিনি।
গণসংযোগকালে সঙ্গে ছিলেন ভাটিবাংলা বাউল একাডেমী ও গবেষণা কেন্দ্রের সভাপতি গীতিকার শাহ্ আবদুল তোয়াহেদ, সাধারণ সম্পাদক দোলন চৌধুরী, দিরাই থানা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি রূপন মিয়া, শেখ সমিরুল মিয়া, তহসিল রানা, আবু বকর সিদ্দিক প্রমুখ।