দিরাই-শাল্লায় বিভিন্ন সংগঠনের কর্মসূচী

দিরাই প্রতিনিধি
বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী প্রয়াত জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্তের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দিরাই-শাল্লা উপজেলায় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের উদ্যোগে ব্যাপক কর্মসুচি গ্রহণ করা হয়েছে।
দিনের প্রথম প্রহরে দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন ও সমাধিস্থলে পুস্পস্তবক অর্পন করা হবে। বেলা ১১টায় দলীয় কার্যালয় থেকে শোকর‌্যালি
বের হবে। র‌্যালি শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এছাড়াও  উপসানালয়ে বিশেষ প্রার্থনা সভার আয়োজন রয়েছে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদার।
সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদের উদ্যোকে শ্রদ্ধা ও শোক জানিয়ে উপজেলা সদরসহ বিভিন্ন জায়গায় পোস্টারিং করেছে। পরিষদের আহ্বায়ক কাউন্সলর বিশ^জিৎ রায় জানিয়েছেন, সমাধিস্থলে শ্রদ্ধাঞ্জলি প্রদান, শোকর‌্যালি ও আলোচনাসভার আয়োজন করেছে পরিষদ।
এছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন প্রয়াত এ নেতার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন ও শোকর‌্যালি করবে বলে জানা গেছে। দিরাই প্রেসক্লাবের উদ্যোগে পুস্পস্তবক অর্পণ ও আলোচান সভার আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন।
এদিকে প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্ত স্মরণে শাল্লা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বেলা ১১টায় শোকর‌্যালি, দুপুর ১২টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা সভা এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এছাড়াও মন্দির ও মসজিদে বিশেষ প্রার্থনা ও দোয়ার অনুষ্ঠিত হবে।

 



আরো খবর