দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে ধানের শীষে ভোট দিন -নাছির চৌধুরী

দিরাই প্রতিনিধি
বিএনপি মনোনীত ২৩ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী বলেছেন, ‘স্বাধীনতার ৪৭ বছর পরেও বাংলাদেশের মানুষ আজ পরাধীন জীবন যাপন করছে। দেশের জনগণের ভোটাধিকার হরণ করে অবৈধভাবে আওয়ামীলীগ দেশের রাষ্ট্র ক্ষমতা দখল করে আছে। খুন, ঘুম, ধর্ষণ, নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির মাধ্যমে সমগ্র দেশ কে বিভীষিকাময় করে তুলেছে। জনগণের সম্পদ লুটপাট করে অবৈধ সরকারের মন্ত্রী এমপিরা সম্পদের পাহাড় গড়েছে। দেশের সাধারণ মানুষের আজ জানমালের নিরাপত্তা নেই। সরকার একের পর এক মিথা মামলা দিয়ে দন্ডিত করে দেশের সবচাইতে জনপ্রিয় ব্যক্তি তিন তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে জেলখানায় আটকে রেখেছে। তারেক জিয়াকে দেশে আসতে দিচ্ছে না। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচন দেশের মানুষের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন।’
এসময় তিনি দেশের গণতন্ত্র পুনরুদ্ধার, বেগম জিয়ার মুক্তি ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে সবাইকে ধানের শীষে ভোট দেয়ার আহ্বান জানান।
নাছির চৌধুরী আরো বলেন, দিরাই-শাল্লার কয়েক লক্ষ মানুষ আজ গুটি কয়েক নেতার কাছে জিম্মি। তারা হাওররক্ষা বাঁধ, জলমহাল লুটপাটসহ এহেন কোন অপরাধ নেই যা করছেনা। একাধিক হত্যাকান্ডের আসামী ও আদালত অবমাননার দায়ে গ্রেফতারী পরোয়ানা থাকার পরও পুলিশের সামনে প্রকাশ্যে জনসভায় ভাষণ দিয়ে যাচ্ছে।
সোমবার নির্বাচনী এলাকা জগদল ইউনিয়নের নগদীপুর বাজার, হোসেনপুর বাজার ও জগদল বাজারে পৃথক নির্বাচনি পথসভায় বক্তব্য কালে তিনি এসব কথা বলেন।
পৃথক পৃথক পথসভায় আরও বক্তব্য রাখেন, দিরাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রশীদ, উপজেলা জমিয়তের সভাপতি মাও. নাজিম উদ্দিন তালুকদার, যুক্ত জাতীয় আইনজীবী ফোরামের উপদেষ্টা, ইস্ট মিডল্যান্ড বিএনপির সাধারণ সম্পাদক ব্যারিস্টার আব্দুল মজিদ তাহের, যুক্তরাজ্য বিএনপির সাবেক সহ-সভাপতি শেখ মোহাম্মদ আবু তাহের চৌধুরী, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাপ মিয়া, উপজেলা বিএনপির উপদেষ্টা কবির মিয়া, জেলা ঐক্যফ্রন্ট নেতা মজম্মিল মিয়া, উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাসেমী, মাও. হাবিবুর রহমান, বিএনপি নেতা কামরুল ইসলাম, এহসানুল হক, আব্দুস সুবহান, যুবদল নেতা ইসবর মিয়া, লায়েক আহমদ, সায়েম আহমদ, আনিস আহমদ, ছাত্রদল নেতা সালমান আহমদ, মাহবুব আহমদ প্রমুখ।