দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধের মাঝে মুজিব কোর্ট ও চাদর বিতরণ

দোয়ারাবাজার প্রতিনিধি
দোয়ারাবাজার উপজেলার মুক্তিযোদ্ধাদের মুজিবকোট ও নিহত মুক্তিযোদ্ধা পরিবারের নারী সদস্যদের মাঝে শাল (চাদর) বিতরণ করা হয়েছে।
মুজিববর্ষ উপলক্ষে সুনামগঞ্জের জেলা প্রশাসকের উদ্যোগে উপজেলা প্রশাসনের সহযোগিতায় মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের হাতে মুজিব কোর্ট ও চাদর তুলে দেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (দায়ীত্ব প্রাপ্ত) ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা ডাঃ আব্দুর রহিম, আব্দুল হালিম বীরপ্রতীক, আব্দুল মজিদ বীরপ্রতীক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সফর আলী, মুক্তিযুদ্ধা নুরুল ইসলাম, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মো. ওয়ারিছ আলী, দোহালীয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযুদ্ধা ফখর উদ্দিন, মাধ্যমিক শিক্ষা অফিসার মেহের উল্লাহ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আম্বিয়া আহমদ, সমাজসেবা কর্মকর্তা কামরুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশল আক্কাস আলী, উপজেলা পরিষদের গোপনীয় সহকারী সফিকুর রহমান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মুক্তিযোদ্ধা সংসদের দায়িত্বপ্রাপ্ত কমান্ডার সোনিয়া সুলতানা জানান, মুজিববর্ষ উপলক্ষে জেলার সকল মুক্তিযোদ্ধাদের মুজিবকোট ও নিহত মুক্তিযুদ্ধা পরিবারের নারী সদস্যদের মাঝে শাল(চাদর) প্রদানের উদ্যোগ গ্রহণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। এরই ধারাবাহিকতায় আজ দোয়ারাবাজার উপজেলার সকল মুক্তিযোদ্ধা ও নিহত মুক্তিযুদ্ধা পরিবারের মাঝে বিতরণ করা হল।