দোয়ারাবাজারে লটারীর মাধ্যমে কৃষক বাচাই

দোয়ারাবাজার প্রতিনিধি
দোয়ারাবাজারে সরকারীভাবে ধান সংগ্রহ উপলক্ষে লটারীর মাধ্যমে কৃষক বাচাইয়ের উদ্ধোধন করা হয়েছে। রবিবার সকাল দুপুরে উপজেলা অডিটোরিয়ামে লটারীর মাধ্যমে কৃষক বাচাইয়ের উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা।
এ সময় উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক, মাধ্যমিক শিক্ষা অফিসার মেহের উল্লাহ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো.সেলিম হায়দার,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শেখ মোহাম্মদ মহসিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আম্বিয়া আহমদ , দোহালীয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি নুর মিয়া,আওয়ামীলীগ নেতা তপন সরকার তপু, মুনসুর আহমেদ রিপন, দুলাল মিয়া, মো.আলাউদ্দিন,আব্দুল জলিল,যুবলীগ নেতা মঈন উদ্দিন।
৯টি ইউনিয়নে মোট ১৫৭৪ মেট্রিকটন ধান সংগ্রহ করা হবে। দোয়ারাবাজার সদর ইউনিয়নে ২৯৫ মেট্রিকটন ২৯৫ জন কৃষক বাঁচাই করা হয়ছে, সুরমা ইউনিয়নে ১৯০ মেট্রিকটন ১৯০ জন কৃষক বাচাই করা হয়েছে, লক্ষিপুর ইউনিয়নে ১৯৫ মেট্রিকটন ১৯৫জন কৃষক বাচাই করা হয়েছে, দোহালীয়া ইউনিয়ন ১২০মেট্রিকটন ১২০ জন কৃষক বাচাই করা হয়েছে। মান্নারগাঁও ইউনিয়নে ২৯০মেট্রিকটন ২৯০ জন কৃষক বাচাই করা হয়েছে, পান্ডারগাঁও ইউনিয়নে ২৮০ মেট্রিকটন ২৮০জন কৃষক বাচাই করা হয়েছে, নরসিংপুর ইউনিয়নেে ৮৫ মেট্রিকটন ৮৫ জন কৃষক বাচাই করা হয়েছে, বাংলাবাজার ইউনিয়নে ১০৮ মেট্রিকটন ৬০ জন কৃষক বাচাই করা হয়েছে,বোগলাবাজার ইউনিয়নে ১১ মেট্রিকটন ১১জন কৃষক বাচাই করা হয়েছে। প্রত্যেক কার্ডধারী কৃষকের কাছ থেকে ৪ বস্তা থেকে ৩ মেট্রিকটন ধান সংগ্রহ করা যাবে।