দোয়ারায় আনসার বিডিপির উপজেলা সমাবেশ

দোয়ারাবাজার প্রতিনিধি
শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তা, সর্বত্রই আমরা এই প্রতিপাদ্য বিষয়কে কেন্দ্র করে আনসার বিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সমাবেশে দোয়ারাবাজার উপজেলা আনসার সদস্যদের মাঝে পুরষ্কার হিসেবে বাইসাইকেল ও ছাতা বিতরণ করা হয়। বুধবার সকাল ১১ ঘটিকায় উপজেলা পরিষদ হল রুমে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী জেলা কমান্ডার মো. কামরুজ্জামান এর সভাপতিত্বে উপজেলা সমাবেশে বিশ্বম্ভরপুর উপজেলার আনসার বিডিপির প্রশিক্ষক এস এম মাহমুদুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান আল তানভির আশরাফি চৌধুরী বাবু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা প্রিয়াংকা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছালেহা বেগম, উপজেলা আনসার বিডিপির অফিসার মোছাম্মদ মাসুদা সুলতানা, দোয়ারাবাজার থানার এস আই মিজানুর রহমান, দোয়ারাবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুনামগঞ্জের খবরের প্রতিনিধি মো. আশিক মিয়া, উপজেলা আনসার বিডিপির প্রশিক্ষক মোছা. ইয়াসমিন বেগম।
সমাবেশের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন আনসার বিডিপির ইউনিয়ন দল নেতা রহমত আলী এবং পবিত্র গীতা পাঠ করেন দলনেত্রী প্রণতি রাণি দাস।
সমাবেশে আর উপস্থিত ছিলেন ইউনিয়ন দলনেত্রী আছমা বেগম, ইউনিয়ন কমান্ডার হযরত আলী, ফরিদ আলী, আব্দুল হক, প্লাটুন কমান্ডার চন্ডমালা, সাজেদা বেগম, সালমা বেগম প্রমুখ।