দোয়ারায় বিআরডিবি’র কর্মকর্তার বিরুদ্ধে অনিয়মের সংবাদের সত্যতা পাওয়া যায়নি

দোয়ারাবাজার প্রতিনিধি
দোয়ারাবাজারে বিআরডিবি’র প্রকল্প কর্মকর্তার বিরুদ্ধে করা অনিয়মের সংবাদ প্রকাশিত হওয়ার পর উর্ধ্বতন কর্তৃপক্ষ সরজমিন তদন্ত করেছেন। গত সোমবার সুনামগঞ্জ জেলা বিআরডিবি’র উপ-পরিচালক রাশিদুল মামুন চৌধুরী সরজমিন তদন্ত করে বিভিন্ন অনলাইনে করা অনিয়মের সংবাদের কোন সত্যতা পাওয়া যায়নি বলে তিনি নিশ্চিত করেছেন।
বিআরডিবি অফিস সূত্রে জানা যায়, সম্প্রতি দোয়ারাবাজার উপজেলা বিআরডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীনুর রহমান এর বিরুদ্ধে বিভিন্ন অনলাইন পোর্টালে দুর্নীতি ও অনিয়মের সংবাদ প্রকাশিত হয়। বিষয়টি কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হলে কোন প্রকার অভিযোগ ছাড়াই তদন্তে নামে উর্ধ্বতন কর্তৃপক্ষ।
এ ব্যাপারে বিআরডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীনুর রহমান বলেন, একটি মহল উদ্দেশ্য প্রণোদিত হয়ে আমার বিরুদ্ধে কোন প্রকার অভিযোগ না থাকা সত্বেও
মিথ্যা, ভিত্তিহীন ও কাল্পনিক সংবাদ প্রকাশ করে। যা অত্যন্ত ন্যক্কারজনক। এ নিয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষ তদন্ত করে এর কোন সত্যতা পাননি।
এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা বিআরডিবি’র উপপরিচালক রাশিদুল মামুন চৌধুরীর বলেন, তদন্তে অনলাইনে করা ওই কর্মকর্তার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের কোন সত্যতা পাওয়া যায়নি।