দোয়ারায় সন্ধ্যার পর ঔষধ ও নিত্যপ্রয়োজনীয় দোকান ছাড়া সব দোকান বন্ধের নির্দেশ

দোয়ারাবাজার প্রতিনিধি
করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণের জন্য পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সন্ধ্যা ৭টার পর থেকে ঔষধের দোকান ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া সকল প্রকার মার্কেট ও দোকান পাট বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে দোয়ারাবাজার উপজেলা প্রশাসন। সোমবার দুপুরে এ নির্দেশনা দেন দোয়ারাবাজার উপজেলা নিবার্হী কর্মকর্তা সোনিয়া সুলতানা।
নির্দেশনায় বলা হয়, পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত করোনা ভাইরাস সংক্রামণ নিয়ন্ত্রণের জন্য প্রতিদিন সন্ধ্যা ৭টার পর ঔষধের দোকান ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দোকান ছাড়া উপজেলার সকল প্রকার মার্কেট ও দোকানপাট পশুর হাট বন্ধ রাখার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করা হলো। এ নিয়ম না মানলে আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
করোনা ভাইরাস নিয়ন্ত্রণে জরুরী সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. আব্দুর রহিম, দোয়ারাবাজার থানা অফিসার ইনচার্জ মো.আবুল হাসেম, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান ছালেহা বেগম, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মো. দেলোয়ার হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মেহের উল্লাহ, শিক্ষা অফিসার পঞ্চানন কুমার সানা, কৃষি অফিসার শেখ মোহাম্মদ মহসিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আম্বিয়া আহমদ, প্রাণী সম্পদ কর্মকর্তা আব্দুল কাহীর, পরিবার পরিকল্পনা কর্মকর্তা রিপন চন্দ দাস, উপজেলা ইসলামী ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মো. জয়নাল আবেদীন, প্রেসক্লাব সভাপতি এম এ করিম লিলু সহ প্রেসক্লাব নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।