দোয়ারায় হাওর থেকে মৃতদেহ উদ্ধার

দোয়ারাবাজার প্রতিনিধি
দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কুশিউড়া গ্রামের হাওর থেকে কালা মিয়া (৫৫) নামের এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে হাওরে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ হাওর থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। নিহত কালা মিয়া উপজেলার বাংলাবাজার ইউনিয়নের ভাওয়ালীপাড়া গ্রামের মৃত শামছুদ্দিন মির্ধার পুত্র।
জানা যায়, লাশের পাশে একটি বিষের বোতল পাওয়া গেছে। তবে সে বিষ পানে আত্মহত্যা করেছে বলে ধারণা করা যাচ্ছে।
পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়িতে ফিরে আসেনি কালা মিয়া। অনেক খোঁজাখুঁজি করে কোথাও তাকে পাওয়া যায়নি। মঙ্গলবার সকাল সাতটার দিকে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কুশিউড়া গ্রামের পাশে হাওরে মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে দোয়ারাবাজার থানা পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবদুলাল ধর ঘটনাস্থল পরিদর্শন করে জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে কালা মিয়া বিষ পানেই আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।