দোয়ারা ও ছাতকে সম্মেলন হবে ৩ ও ৬ নভেম্বর

স্টাফ রিপোর্টার
দোয়ারাবাজার উপজেলা ও ছাতক উপজেলা ও পৌরসভার সম্মেলনের নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে। গত মঙ্গলবার রাতে রাজধানী ধানমন্ডিতে কেন্দ্রীর ও জেলা নেতৃবৃন্দের এক বৈঠকে এই তারিখ নির্ধারণ করা হয়। বৈঠকে ছাতক ও দোয়ারাবাজার উপজেলার বিবাদমান দুই গ্রুপের নেতারা উপস্থিত ছিলেন।
বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী, আগামী ৩ নভেম্বর দোয়ারাবাজার উপজেলা এবং ৬ নভেম্বর ছাতক উপজেলা ও পৌরসভার সম্মেলন অনুষ্ঠিত হবে।
সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, মুহিবুর রহমান মানিক এমপি, ছাতক পৌরসভার চেয়ারম্যান আবুল কালাম, দোয়ারাবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইদ্রিস আলী বীরপ্রতীক, ইউপি চেয়ারম্যান আমিরুল হক, আওয়ামী লীগ নেতা শামীম চৌধুরী, দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের নেতা ফরিদ আহমদ তারেক, শামীম আহমেদ প্রমুখ।
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন জানান, মধ্যনগর থানায় ৮ নভেম্বর, দিরাই উপজেলায় ২৪ নভেম্বর, শাল্লা উপজেলায় ২৫ নভেম্বর, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ২৩ নভেম্বর, জগন্নাথপুর উপজেলায় ১ ডিসেম্বর সম্মেলন অনুষ্ঠিত হবে।