দোয়ারা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত

দোয়ারাবাজার প্রতিনিধি
দোয়ারাবাজার সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফের গুলিতে গরু পাচারকারী নজরুল ইসলাম (৩৮) নামে এক বাংলাদেশি আহত হয়েছে। মঙ্গলবার দিবাগত ভোর রাতে ভারত থেকে গরু নিয়ে বাংলাদেশ আসার পথে ভারতের অভ্যন্তরে রংলাই (মডং) এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় বিএসএফ সদস্যরা বাংলাদেশী গরু পাচারকারীদের লক্ষ করে গুলি ছোঁড়ে।
জানা যায়, নজরুল ইসলাম সহ ৩ জন গরু চোরাকারবারী দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পেকপাড়া সীমান্ত এলাকা দিয়ে ভারতের রংলাই (মডং) এলাকায় প্রবেশ করে বুধবার ভোরে ১০ টি গরু নিয়ে বাংলাদেশ সীমান্ত পার হওয়ার সময় বিএসএফ সদস্যরা তাদের লক্ষ করে গুলি করে। এতে নজরুল ইসলাম এর মাথায়, পিঠে ও পায়ে গুলিবিদ্ধ হয় এবং অন্য দুইজন পালিয়ে যায়। আহত নজরুল দৌঁড়ে বাংলাদেশে প্রবেশ করে। পরে তার স্বজনরা তাকে উদ্ধার করে গোপনে সিলেটের কোন হাসপাতালে ভর্তি করার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। আহত নজরুল ইসলাম উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পেকপাড়া গ্রামের আবুল হাশেমের পুত্র।
ইউপি সদস্য নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে তাকে দেখার জন্য গিয়েছিলাম। তাকে বাড়িতে পাওয়া যায়নি। তবে শুনেছি তার মাথায়, পিঠে ও পায়ে গুলি লেগেছে। সে বর্তমানে এলাকায় নাই।