দ. সুনামগঞ্জে মিথ্যা মামলায় হয়রানি প্রতিবাদে মানববন্ধন

দক্ষিণ সুনামগঞ্জ অফিস
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের হরিপুর গ্রামের ভূমিখেকো ফকির আব্দুর রহমান, তার ছেলে নজরুল ইসলাম গংদের বিরুদ্ধে সরকারী জায়গা দখল, উন্নয়ন প্রকল্প ও কবরস্থানের টাকা আত্মসাত ও গ্রামের মানুষকে মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বেলা ১১টায় উপজেলার হরিপুর গ্রামবাসীর আয়োজনে হরিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
আঙ্গুর মিয়ার সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা জুলহাস উদ্দিনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন হরিপুর গ্রামের আওয়ামীলীগ নেতা তালেব আলী, যুবলীগ নেতা মো. শাহাব উদ্দিন, আব্দুল মজিদ, মনির উদ্দিন, আব্বাস মিয়া, শাহিন মিয়া, মো. জয়নাল আবেদীন, জিয়াউল হক, জামাল মিয়া, আব্দুল জাহিদ, আব্দুল মছব্বির, সাজুল মিয়া, সাক্কত আলী, আছকর আলী, মাসুক মিয়া, নবাব মিয়া, মান্নান মিয়া, মছুলিম উদ্দিন, আব্দুল্লাহ ও বুরহান উদ্দিন।
মানববন্ধনে বক্তারা বলেন, ফকির আব্দুর রহমান পেশী শক্তির জোরে হরিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে থেকে সরকারের দেয়া মাটি কাটা, প্রতিষ্ঠান সংস্কারের বরাদ্দকৃত টাকা ও কবরস্থানের গাছ বিক্রির টাকা আত্মসাত করেছে। আত্মসাৎকৃত টাকা ফেরত দেয়ার কথা বলায় ভূমিখেকো ও তার ছেলে নজরুল ইসলাম গংরা গ্রামের মানুষকে শারীরিক নির্যাতনসহ একাধিক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।